• Powered by MyBloggerLab (Don't remove or Widget will not work).

নির্বাচিত

Happy New Year 2016! ফানটিপস২৫ বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় ও অধিক এক সুবিশাল কমিউনিটি! কৃতজ্ঞ হলে আপনার প্রাণ প্রিয় ফানটিপস২৫কে প্রমোট করুন, সাপোর্ট করুন

বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পৃথিবীর সবচেয়ে বেশি ভিজিট হওয়া, জনপ্রিয়, সুবিশাল ও উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক FunTips25।   http://f...

Translate

Saturday, January 23, 2016

Happy New Year 2016! ফানটিপস২৫ বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় ও অধিক এক সুবিশাল কমিউনিটি! কৃতজ্ঞ হলে আপনার প্রাণ প্রিয় ফানটিপস২৫কে প্রমোট করুন, সাপোর্ট করুন

বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পৃথিবীর সবচেয়ে বেশি ভিজিট হওয়া, জনপ্রিয়, সুবিশাল ও উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক FunTips25।
 http://funtips25.blogspot.com বাংলা দেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রিতে নিয়ে এসেছে এক যুগান্তকারি পরিবর্তন। অসংখ্য আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার, কর্পোরেট ইউজার, নবীণ কম্পিউটার ব্যবহারকারি, সাধারণ পাঠক থেকে শুরু করে এডভান্স ইউজারদের বিশাল এক মিলন মেলা ফানটিপস২৫
 শুধু বাংলা ভাষা ভাষীই নয় টেকটিউনস ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও ফানটিপস২৫ ব্যবহার করে নিয়মিত।  ফানটিপস২৫ বাংলাদেশের প্রকৃত ডিজিটাল বিপ্লব এর পথিকৃত। বাংলা ভাষার বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার বিশ্বের সবচেয়ে একটিভ ও বিস্বস্ত কমিউনিটি এর নাম ফানটিপস২৫

ফানটিপস২৫  সৃষ্টি করেছে সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে প্রযুক্তির এক উন্মুক্ত দ্বার। 

ছবি - Shutter Stock

আমরা নিশ্চয়ই চাই আমাদের সবার প্রানের প্রিয় এই ফানটিপস২৫ কে অন্তত বাংলাদেশের মধ্যে ১ নাম্বারে? আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে ফানটিপস২৫কে সাপোর্ট করুন, প্রোমট করুন।

ফানটিপস২৫ এর প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে


ছবি - Shutter Stock
ফানটিপস২৫ থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে ফানটিপস২৫এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট ফানটিপস২৫ এর প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই টিউনটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

➡ ১. প্রথমেই এইখানে ক্লিক করে এই টিউনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।
➡ ২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।
➡ ৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন ফানটিপস২৫কে

আপনি নিশ্চইয় চান ফানটিপস২৫ এর সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন ফানটিপস২৫কে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন ফানটিউনার।
➡ ৪. প্রথমেই ফানটিপস২৫ কে সাপোর্ট করার জন্য পরিধান করুন Funtips25 ব্যাজ :http://www.picbadges.com এ
➡ ৫. Like করুন Funtips25 Facebook Page: http://funtips25.blogspot.com/p/blog-page_22.html
➡ ৬. Join করুন Funtips25 এর Facebook Group এ : https://www.facebook.com/groups/927949940630327/
➡ ৭. যুক্ত  করুন Techtunes এর Google Plus এ : https://plus.google.com/+funtips
➡ ৮. Follow করুন Funtips25 কে Twitter: এ : https://twitter.com/FunTips25
➡ ৯. Subscribe করুন Funtips25 এর RSS এ: http://feeds.feedburner.com/Funtips25 আর নতুন নতুন টিউনের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।
➡ ১০. Subscribe করুন Funtips25 এর Email RSS এ : http://feedburner.google.com/fb/a/mailverify?uri=funtips25 নতুন টিউন গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।
ফানটিপস২৫ এর প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে।

সাপোর্ট ও প্রোমোটের ১০ টি কাজ করে টিউমেন্ট করে জানান

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ১০ টি কাজ করে নিচে টিউমেন্ট করুন "আমি পরিপূর্ণ ভাবে ফানটিপস25কে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?" আপনাদের সাপোর্ট আর প্রোমটই ফানটিপস25 এর মূল চালিকা শক্তি।

ফানটিপস২৫ সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন। সাপোর্ট করুন আর প্রমোট করুন ফানটিপস২৫কে

আপনার প্রাণ প্রিয় ফানটিপস২৫ সাপোর্ট ও প্রমোট করুন। ফানটিপস২৫ সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা ফানটিপস২৫ এর সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।
শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি বলয়ে

এ টিউনটি আমি আমার ব্যক্তিগত উদ্যেগেই করলাম। সবার আশা পুর্নহোক এই প্রত্যাশায় আমি মোঃফয়েজ রাজ ধন্যবাদ জ্ঞাপন করছি। ভাল থাকবেন সবাই।
আর হ্যা কে কে রিভিউ দিয়েছেন তা টিউমেন্টে জানাতে ভুলবেন না কিন্তু। নাহলে ধরে নিব................

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...